বাগেরহাটের মোল্লাহাটে করোনায় শতবর্ষী বৃদ্ধের মৃত্যু, পজিটিভ শনাক্ত -৭ জন।

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট প্রতিনিধি।।

133

বাগেরহাটের মোল্লাহাটে করোনা আক্রান্ত হয়ে শতবর্ষি বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(১৫এপ্রিল) পর্যন্ত শনাক্ত হয়েছে ৭জন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস ও করোনা ফোকাল পার্সন ডাঃ জব্বার ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। মোল্লাহাটে কোভিড-১৯ এর ২য় ঢেউয়ে এখন পর্যন্ত মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৭জন। এরমধ্যে ১জন মৃত্যু বরন করেছে। মৃতঃ ব্যক্তি আস্তাইল গ্রামের মোমরেজ মোল্লা।

তার বয়স হয়েছিলো ১০৫ বৎসর। সে করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে হাসপাতালে আসলে গত ৮এপ্রিল নমুনা দিয়ে যায়। তার নমুনাসহ আরও ১০জনের নমুনা খুমেক পিসিআর ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার পাওয়া ফলাফলে উক্ত নমুনার মধ্যে ৩জন এবং পূর্বের শনাক্ত ৪জনসহ মোট ৭জন করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ শনাক্তদের বাড়ি খোজনিলে তারা জানতে পারে বৃদ্ধ মোমরেজ মোল্লা গত ৩দিন পূর্বেই মৃত্যু বরণ করেছে। আক্রান্ত অন্যরা হলো শাহ আলম মিয়া(৫০), কাহালপুর, মোশারেফ মোল্লা(৮০), মোল্লারকুল, এলাহী বিশ্বাস ও তার কন্যা তামান্না খানম(১৯) আস্তাইল, আঃ আজিজ(৩৩), নতুন ঘোষগাতী ও কামরুজ্জামান হাওলাদার(৪৪) উপজেলা কৃষি অফিস, মোল্লাহাট।

আরও ২০জনের নমুনা খুমেকে পাঠানো হয়েছে, তাদের ফলাফল এখনো এসে পৌঁছেনী বলে যানাগেছে। এদিকে শনাক্তের হার বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা. উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন ও সহকারী কমিশনার(ভূমি) অনিন্দ্য মন্ডল। তাঁরা সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন এবং আরও কঠোরভাবে সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের আভাষ দিয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!