বাগেরহাটের মোল্লাহাটে নবনির্বাচিত ইউ.পি সদস্যদের শপথ গ্রহন

বাগেরহাট প্রতিনিধি।।

১৮৫

বাগেরহাটের মোল্লাহাটে আজ রবিবার (৩১ অক্টোবর) নবনির্বাচিত ইউ.পি সদস্যবৃন্দ শপথ গ্রহন করেছেন। উপজেলা পরিষদ মিলনায়তনে, সকাল ১০টায় তাদেরকে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন। এ সময় ৬টি ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ১৮জন সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য ও সাধারন ওয়ার্ডের ৫৪ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান তিনি।

উল্লেখ্য মোট ৭টি ইউনিয়ন পরিষদের একটি ইউনিয়নের নির্বাচন এখনও সম্পন্ন হয়নী। উপজেলা নির্বাহী অফিসার সকলের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, দেশকে এগিয়ে নিতে সকলকে এক সাথে কাজ করতে হবে, মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের কাজগুলো দুর্নীতি মুক্ত থেকে সঠিকভাবে সম্পন্ন করতে হবে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে প্রদত্ত নানা কর্মসূচী বাস্তবায়নে ইউনিয়ন পরিষদগুলো অগ্রনী ভূমিকা পালন করবে। ডিজিটাল সেন্টারগুলো আরও আধুনীকায়ন ও দক্ষ করে, জনগনকে প্রয়োজনীয় সকল সেবা সঠিক সময়ে প্রদান করতে হবে। গ্রাম আদালতের কার্যক্রম নিয়মিত করতে হবে। জনপ্রতিনিধি হিসাবে সর্বক্ষন জনগনের সেবায় নিয়োজিত থাকতে হবে। এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে তার সমাধানে কাজ করতে হবে। এসময় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

আরো দেখুনঃ
error: Content is protected !!