বাগেরহাটে জেলা প্রশাসক গোল্ডকাপ ও পুলিশ সুপার গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজনে সভা

মোহাম্মাদ আলী মোহন, বাগেরহাট প্রতিনিধি।।

বাগেরহাটে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল ও পুলিশ সুপার গোল্ডকাপ ভলিবল টুর্নামেন্ট আয়োজন উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায়,আজ রবিবার বিকালে, বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামের সভাকক্ষে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার কে এম আরিফুল হক, পিপিএম ও এডিসি (জেনারেল) খন্দকার মোঃ রেজাউল করিম। বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এসভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মোঃ মিজানুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হায়দার আলী বাবু ও আছিফ উদ্দিন রাখি, কোষাধ্যক্ষ মোঃ ফারুক হোসেন, নির্বাহী সদস্য একে এম বায়েজিদুল ইসলাম, মোল্লাহাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, ফকিরহাট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলী আকবর টিপু, চিতলমারী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ লিটন মুন্সী প্রুমুখ।

সভায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়েজিত উক্ত দুটি টুর্নামেন্ট সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন করার ব্যাপারে ব্যাপক আলোচনা ও টুর্নামেন্ট পরিচালনা কমিটি গঠিত হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!