বাঙ্গরায় ছিনতাই হওয়া সেই আসামী শেখ আকরাম হোসেন কারাগারে

সাজ্জাদ হোসেন, মুরাদনগর

৯৪

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় হাতকড়া পরা অবস্থায় ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার সহযোগিরা। অবস্থা বেগতিক দেখে ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে রাতেই আবার থানায় দিয়ে যায় তারা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর ফুয়াদ হাসেন নামে এক স্কুল ছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় গত বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা করেন দৌলতপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ইকবাল হোসেন। এ ঘটনায় শেখ আকরাম হোসেনসহ ৪ জনকে আসামি করা হয়। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আসামি গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরাম হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারের অগ্রনী ব্যাংকের সামনে পৌছামাত্র পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেয়। ঘটনাটি অন্যায় বুঝতে পেরে রাতে ছিনতাই করে নেওয়া সেই আসামী শেখ আকরাম হোসেনকে থানায় দিয়ে যায় ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার লোকজনেরা। শনিবার দুপুরে শেখ আকরাম হোসেনকে কুমিল্লার বিশেষ আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বাঙ্গরা থানার ওসি ইকবাল হোসেন জানান, ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের নেতৃত্বে তার লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে মোবাইল ছিনতাই মামলার আসামি শেখ আকরাম হোসেনকে ছিনিয়ে নেয়।

বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন বলেন, আমার ভাই শেখ আকরাম হোসেনকে অন্যায়ভাবে গ্রেফতার করায় এলাকার লোকজন প্রতিবাদ করে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!