বাড়ি থেকে বান্ধবির সাথে ছবি তুলতে বের হয়ে নিখোজের ২৬দিন পর দুই কিশোরীকে উদ্ধার

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

২৬৬

দিনাজপুরের হিলিতে বাড়ি থেকে বান্ধবির সাথে ছবি তুলতে বের হয়ে নিখোজের ২৬দিন পর সুপ্রিতি রায় (১৫) ও প্রিয়া সরকার (১৬) নামের হিন্দু ধর্মালম্বী দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল সোয়া ১১টার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের দুজনকে উদ্ধার করে হাকিমপুর থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়। উদ্ধার হওয়া দুই কিশোরীরা হলেন হিলির গোহাড়া গ্রামের পরিমল রায়ের মেয়ে সুপ্রিতি রায়, একই এলাকার আশুতোষ রায়ের মেয়ে প্রিয়া সরকার।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, গত ১৬আগষ্ট বিকেল ৪টার সময় ওই দুই কিশোরী নিজ নিজ বাড়ি থেকে বের হয়ে দুজনে একত্রিত হয়ে ছবি তোলার উদ্দেশ্যে হিলির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপরে তারা দুজনেই সেখান থেকে নিখোজ হয়ে যায়। পরে তাদের অভিভাবকগন আত্নিয় স্বজনসহ সম্ভব্য সব জায়গায় খোজাখুজি করে কোথাও না পেয়ে গত ১৮ আগষ্ট তাদের মেয়ে নিখোজ জানিয়ে থানায় সাধারন ডায়েরি করেন।

পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে একাধিকবার অভিযান পরিচালনা করা হয়। আজ তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পরে ঢাকার পল্লবী নামক এলাকা থেকে ওই দুই কিশোরীকে উদ্ধার করা হয়। তাদের দুজনকে ঢাকা থেকে থানায় আনা হচ্ছে প্রক্রিয়া শেষে দুজনকে তাদের নিজ নিজ অভিভাবকদের জিম্মায় প্রদান করা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!