বিআরটিসি ও সিসিএন শিক্ষা পরিবারের চুক্তি স্বাক্ষর ও বাস সার্ভিসের উদ্বোধন

অনলাইন ডেস্ক।।

১৬০

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) ও কুমিল্লার সিসিএন শিক্ষা পরিবারের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর ও বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। ১৬ অক্টোবর শনিবার দুপুরে কুমিল্লার কোটবাড়ী সিসিএন ক্যাম্পাসে ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) চেয়ারম্যান অতিরিক্ত সচিব মো: তাজুল ইসলাম। চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিসিএন পলিটেকনিক ইনস্টিটিউট সহ সিসিএন শিক্ষা পরিবারের শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবহন সুবিধা দিবে বিআরটিসি। এর মধ্যে শিক্ষকদের জন্য একটি এসি বাস ও শিক্ষার্থীদের জন্য তিনটি বাস থাকবে। বিআরটিসির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কুমিল্লা বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার প্রকৌশলী মো: কামরুজ্জামান। সিসিএন শিক্ষা পরিবারের পক্ষে সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অধ্যাপক ড. মো: শাহ জাহান।

সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সভাপতি মো: তারিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সদস্য ইফতিখারুল ইসলাম চৌধুরী সিয়ামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. একেএম আছাদুজ্জামান। এসময় বিআরটিসি ও সিসিএন শিক্ষা পরিবারের কর্মকর্তা ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন। চুক্তি স্বাক্ষর শেষে ফিতা কেটে ও বাসে চড়ে বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সহ অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে বিআরটিসির চেয়ারম্যান বলেন, সিসিএন শিক্ষা পরিবার বাংলাদেশে অল্প সময়ে অনেক সুনাম অর্জন করছে। নান্দনিক পরিবেশে গুনগত শিক্ষা প্রদানের মাধ্যমে সেটি সম্ভব হয়েছে। বিআরটিসির বাস সার্ভিস চালুর মাধ্যমে প্রতিষ্ঠানটির আরো সমৃদ্ধি আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। বিআরটিসির সম্পর্কে তিনি বলেন, আট মাস হলো আমি চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছি। এরই মধ্যে বিআরটিসিকে ঢেলে সাজানো হচ্ছে। অলাভজনক প্রতিষ্ঠান থেকে সেটি এখন লাভজনক প্রতিষ্ঠানে পরিনত হয়েছে।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!