বিএনপির সাত এমপির পদত্যাগের ঘোষণা

অনলাইন ডেস্ক।।

১৮১

রাজধানীর গোলাপবাগ মাঠের সমাবেশ থেকে বিএনপির সাত এমপি জাতীয় সংসদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর গোলাপবাগ মাঠের সমাবেশ থেকে তারা এ পদত্যাগের ঘোষণা দেন।

পদত্যাগ করা বিএনপির সাত এমপি হলেন বগুড়া-৬ আসনে গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনে মোশাররফ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উকিল আবদুস সাত্তার, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের হারুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আমিনুল ইসলাম, ঠাকুরগাঁও-৩ আসনে জাহিদুর রহমান জাহিদ ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা।

সমাবেশে বগুড়া-৫ আসনের সংসদ সদস্য জিএম সিরাজ বলেন, বিএনপির সাতজন এমপি জাতীয় সংসদ থেকে পদত্যাগ করবে।

জিএম সিরাজের পর বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা তার বক্তব্যে বলেন, আমাদের দলীয় এমপিরা সবাই সংসদ থেকে পদত্যাগ করছেন। ই-মেইলের মাধ্যমে আমাদের পদত্যাগপত্র পাঠিয়ে দেওয়া হয়েছে। আগামীকাল হাতে হাতে পৌঁছে দেওয়া হবে।

এদিকে কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির গণসমাবেশ শুরু হয়।

শুক্রবার রাতেই গোলাপবাগ মাঠ নেতাকর্মীদের উপস্থিতিতে ভরে যায়। শনিবার ভোর হতেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন কর্মীরা। ইতোমধ্যে বিএনপি কর্মীদের উপস্থিতি মাঠ ছাড়িয়ে নেমেছে সড়কে। মিছিল আর স্লোগানে মুখর হয়ে উঠেছে পুরো এলাকা।

সমাবেশের মূল মঞ্চে ২টি চেয়ার ফাঁকা রাখা হয়েছে। যার একটিতে খালেদা জিয়া ও অপরটিতে তারেক রহমানের নেমপ্লেট রাখা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!