বিজয়পুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তা ও প্রচারনায় এগিয়ে নৌকা প্রতীকের পারভেজ

কুমিল্লা প্রতিনিধি ।

৭৯

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মো: তানভীর হোসেন পারভেজ ব্যস্ত সময় পার করছেন জনসংযোগে। ইউনিয়নবাসী ও এলাকার উন্নয়নে দিয়েছেন ইশতেহারও। এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, এগিয়ে যাবে বিজয়পুর ইউনিয়ন এই স্লোগানে তাঁর ইশতেহারে সুনির্দিষ্ট ১৯টি পয়েন্টে ইউনিয়নবাসীর আশা-আকাঙ্খার প্রতিফলন ফুটে উঠেছে। সরকারি বরাদ্ধের সুষ্ঠু বন্টন, আইন শৃঙ্খলা রক্ষা, সামাজিক সম্প্রীতি রক্ষা, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড এবং অপরাধ দমনে প্রশাসনকে সহায়তা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যতম দর্শন গ্রাম হবে শহর এরই লক্ষে প্রতিটি গ্রামের উন্নয়ন ও সেগুলোর ভারসাম্য রক্ষা করার দিয়েছেন বলিষ্ঠ অঙ্গিকার। ইউনিয়নের পরিসেবাগুলো আরো সহজীকরণ ও ডিজিটালাইজেশন করা ও হয়রানিমুক্ত সেবা দেয়ার কথাও রয়েছে তাঁর ইশতেহারে। পরিষদের ভেতর দুর্নীতি-অবৈধ লেনদেন যাতে কেউ না করতে পারে সেক্ষেত্রে নিজেকে কঠোর রাখার বিষয়েও ভোটারদের দিয়েছেন আশ্বাস।
১নং বিজয়পুর ইউনয়নের নয়টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা প্রায় ১৭ হাজার ৬০০ এবং ১১টি ভোটকেন্দ্র। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর। সরজমিনে ইউনয়নের ভোটারদের কাছে নির্বাচনের পরিবেশ বিষয়ে জানতে চাওয়া হলে তারা জানান নির্বাচনের পরিবেশ এখনো সুষ্ঠু্, সুন্দর ও নিরপেক্ষ আছে।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্য ও ইউনিয়নের চৌধুরীখলা গ্রামের বাসিন্দা এডভোকেট খোরশেদ আলম জানান, প্রচারণা ও জনপ্রিয়তায় নৌকা প্রতীকের প্রার্থী তানভীর হোসেন পারভেজ অনেক এগিয়ে আছেন। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ ওরফে লোটাস কামাল সাহেবের প্রার্থী তানভীর হোসেন পারভেজ। এই এলাকার মানুষ লোটাস কামাল সাহেবকে পছন্দ করেন। লোটাস কামালের সম্মানের বিষয় মাথায় রেখেই সবাই নৌকা প্রতীকে ভোট দিবে আমার বিশ্বাস।

বুধবার বিকালে চৌধুরীখলা এলাকায় গণসংযোগ শেষে গোধূলীলগ্নে চৌধুরীখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওঠান বৈঠকে যোগ দেন সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অর্থমন্ত্রীর ছোটভাই গোলাম সারোয়ার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং অর্থমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
ওই এলাকার অন্তত দশজন ভোটারের সাথে কথা হয় এই প্রতিবেদকের। তারা জানান বিজয়পুর ইউনিয়নের মাটি আওয়ামীলীগ ও লোটাস কামালের ঘাটি। তানভীর হোসেন পারভেজ একজন যোগ্য ব্যক্তি। নির্বাচনে নৌকা প্রতীকে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন ইনশাল্লাহ।

এদিকে নির্বাচন উপলক্ষে প্রতিটি এলাকায় পোস্টার ঝুলিয়েছেন প্রার্থীরা। চেয়ারম্যান পদপ্রার্থী তিনজন ছাড়াও মেম্বার প্রার্থী ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থীরাও তাদের পোস্টার ঝুলিয়েছেন। পাড়া মহল্লা ও চায়ের দোকানগুলোতে ভোটের উৎসব আমেজ বিরাজ করছে। ডিজিটাল পদ্ধতিতে মাইকে নানা ভঙ্গিতে প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

নৌকা প্রতীকের প্রার্থী মো. তানভীর হোসেন পারভেজ বলেন, দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের অহংকার অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আমার উপর আস্থা রেখে নৌকা প্রতীক দিয়েছেন। আমি সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। ভোটারদের ভালোবাসা আমাকে আরো উৎফুল্লহ করেছে। ইতিমধ্যে বিজয়পুর ইউনিয়নকে একটি উন্নত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য আমি ইশতেহার ঘোষণা করেছি এবং ইউনিয়নবাসীর কাছে পৌছে দিচ্ছি। আমার বিশ্বাস ইউনিয়নবাসী আগামি ২৮ নভেম্বর আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দিবেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!