বিজয়নগরে মাদক ব্যবসায়ীদের হামলায় কাঠুরির আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৭৭

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী এলাকার সেজামুড়া গ্রামে মাদক ব্যবসায়িদের হামলায় আব্দুল হান্নান (৩৫) নামের এক গাছ কাঠুরের বাম হাতের বৃদ্ধা আঙুল দ্বিখন্ডিত করে ফেলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় গাছ কুঠুরের স্ত্রী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। শুত্রুবার সকালে গাছ কাটতে যাওয়ার সময় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ঘনশ্যামপুর নামক স্থানে তিন মাদক ব্যাবসায়ি একা পেয়ে কাঠুরে আব্দুল হান্নানকে দা দিয়ে জখম করে আঙুল দ্বিখন্ডিত করেন। বর্তমানে আব্দুল হান্নান বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।হাতের আঙুল হারানো আব্দুল হান্নান ও অভিযোগকারী শিরিনা বেগম পার্শ্ববর্তী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মনতলা গ্রামের বাসিন্ধা।

তারা দুজনেই ১০ বছর যাবত বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সেজামুড়া গ্রামে শিরিনা বেগমের বোনের বাড়িতে বসবাস করছেন। অভিযোগে শিরিনা বেগম উল্লেখ করেন, আমার স্বামী আব্দুল হান্নান একজন সহজসরল মানুষ। শুত্রুবার সকালে যখন গাছ কাটতে বাড়িত থেকে বের হয়ে ঘনশ্যামপুর পৌছায় তখন সেজামুড়া গ্রামের মাদক ব্যবসায়ি ইব্রাহীম, বাছির মিয়া, মোহাম্মদ রহিম, সুজন মিয়া আমার স্বামীকে প্রাণে মারার জন্য চেষ্টা করলে আমার স্বামী তাদের মার খেয়ে দৌড়ে প্রাণ রক্ষা করলেও হাতের আঙুলটি হারাতে হয়।

তিনি আরো জানান, ঘাতক মাদক ব্যবসায়িরা মাদক মামলায় গতকয়েকদিন আগে জেল থেকে ছাড়া পেয়েছেন। মাদক ব্যবসায়িরা জেল থেকে এসে অভিযোগ দিয়েছেন আমার স্বামী ( আব্দুল হান্নান) তাদেরকে পুলিশে ধরিয়ে দিয়েছেন তাই আমার স্বামীকে প্রাণে মেরে ফেলবে তাই রাস্তায় একা পেয়ে হত্যা করতেই এই হামলা চালিয়েছেন। শিরিনা বেগম এই হামলার বিচার সহ অভিযুক্তদের বিচার চেয়েছেন। আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, শুনেছি মাদক ব্যবসায়িদের হাতে এক ব্যক্তি জখমী হয়ে হাসপাতালে ভর্তি আছেন। মাদক ব্যবসায়িরা কোন ছাড় পাবেনা। এই জগণ্যতম ঘটনায় তদন্ত করে প্রয়োজনিও সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!