বিজয়ের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে রাশমিকা

অনলাইন ডেস্ক।।

১৯১

ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা এরই মধ্যে রূপ আর অভিনয় গুণে মুগ্ধতা ছড়িয়েছেন। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা একেবারে কম নেই। বিজয় দেবারকোন্ডার সঙ্গে প্রেমের কানাঘুষা তিনি নিজেও উপভোগ করেন। যদিও তাদের কেউই এখনো সম্পর্কের বিষয়টি নিয়ে সরাসরি মুখ খোলেননি। বরাবরই তারা ‘ভালো বন্ধু’ বলে নিজেদের হাজির করেছেন।

এবার সেই ‘ভালো বন্ধু’ বিজয়ের সঙ্গে অনেকটা গোপনে মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন দক্ষিণী হার্টথ্রব অভিনেত্রী রাশমিকা। শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে বলিউডে তার প্রথম হিন্দি ছবি ‘গুডবাই’। ওই দিন সকালেই মুম্বাইয়ের বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন বিজয়-রাশমিকা। খবর ইন্ডিয়ান এক্সেপ্রেসের।

প্রথমে বিমানবন্দরে আসেন বিজয়, এরপর রাশমিকা। এসময় অভিনেত্রী মুখ থেকে মাস্ক সরিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন। জানান, কোনো ছবির শুটিং নয়, নেহায়েত ছুটি কাটাতে মালদ্বীপ যাচ্ছেন। সঙ্গী তার ‘ভালো বন্ধু’ বিজয়।

বছর চার আগে তেলেগু সিনেমা ‘গীতা গোবিন্দাম’-এ একসঙ্গে পর্দায় ধরা দেন বিজয় ও রাশমিকা। এরপর ‘ডিয়ার কমরেড’ ছবিতেও দেখা যায় এ জুটিকে। তখন থেকেই তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন ডানা মেলে।

সম্প্রতি বলিউডের বিখ্যাত প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে এসে বিজয় এক প্রশ্নে জানিয়েছিলেন, দুই ছবিতে কাজ করার সুবাদে রাশমিকা তার খুব ভালো বন্ধু। রাশমিকাকে তার ভালো লাগে। সে তার কাছে খুব প্রিয়। এমনকি রাশমিকাকে ‘ডালিং’ বলেও অভিহিত করেন এ অভিনেতা।

সদ্য মুক্তি পাওয়া বিকাস বেহেল পরিচালিত ‘গুডবাই’ ছবিতে রাশমিকা ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তার মতো শিল্পীরা। কদিন আগেই বলিউডে বিজয়ের প্রথম সিনেমা ‘লাইগার’ মুক্তি পেয়েছিল। তবে সেটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

আরো দেখুনঃ
error: Content is protected !!