বিপুলসংখ্যক মাদকদ্রব্য নিয়ে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল তারা

১৮০

বিপুলসংখ্যক মাদকদ্রব্য নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ অবস্থিত র‍্যাব-১১’র কার্যালয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১১’র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা। এর আগে গত শনিবার এদেরকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ আমজাদ হোসেন (২৮), মোঃ ওয়াসিম (২৭), মোঃ সুজন (২৪) এবং মোঃ আলাল (২৪)। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ০১টি কাভার্ডভ্যান জব্দ।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অধিনায়ক বলেন, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন আইলাতুলি এলাকার মৃত আঃ গনির ছেলে, মোঃ ওয়াসিম শেরপুর জেলার সদর থানাধীন দুছরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে, মোঃ সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন রানীগঞ্জ বাজার এলাকার মোঃ মজিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরম্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে উপোরিল্পিত উদ্ধারকৃত বিয়ায় ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১র একটি আভিযানিক দল কর্তৃক উক্ত মাদক ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁথানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা।

জেনিফার_____৫ সেপ্টেম্বর ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!