বিভিন্ন বিদ্যালয় খুলার প্রস্তুতিতে ভরাসার উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

২১৭

সরকারি নিদর্শনা অনুযায়ী আগামী ১২ সেপ্টেম্বর থেকে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান করোনা সুরক্ষা সামগ্রী প্রস্তুতি রেখে শিক্ষা প্রতিষ্ঠান খুলার প্রস্তুতি কার্যক্রম চালিয়ে যাচ্ছে শিক্ষা অফিস ও সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক গন।

শুক্রবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সকল শ্রেণির ছাত্র -ছাত্রীদের শ্রেণি কক্ষের পাঠ গ্রহনের সুবিধার্থে, করেনার ভাইরাস সংক্রমণের বিধি নিষেধ মেনে বিদ্যালয় চালুকরার সমস্ত প্রস্তুতি গ্রহন করেছে। এর সাথে উপজেলা সদরের আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, পীর যাত্রাপুর উচ্চ বিদ্যালয়, কুসুম পুর উচ্চ বিদ্যালয়, রামপুর উচ্চ বিদ্যালয় সহ সকল সরকারি বেসরকারি উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়ের এবং মাদ্রাসা পরিস্কার পরিচ্ছন্ন, করার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া প্রতিটি বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য করোনা সুরক্ষা সামগ্রী সাবান, হ্যান্ড সেনিটাইজার সামগ্রী প্রস্তুতি সম্পূর্ণ করেছে। শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার কয়েকটি বিদ্যালয়ের প্রস্তুতি ও সুরক্ষা সামগ্রী পরিদর্শন করেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ। জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়ের পরিবেশ,করোনা সুরক্ষা সামগ্রী প্রস্তুতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়া বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, পূর্বহুড়া উচ্চ বিদ্যালয়, ময়নামতি হরিন ধরা সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় পীর যাত্রাপুর উচ্চ ও সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ে তিনি খোজ খবর নেন। এছাড়া তিনি সকল শিক্ষকদের উদ্দেশ্যে বলেন বিদ্যালয়ের পরিবেশ,করোনা সুরক্ষা সামগ্রী যেন সব সময় মজুদ রাখেন।

এসময় ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ মেহেদী জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ নিকট সহযোগিতা কামনা করেন যাতে স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থী নিয়মনীতি মেনে বিদ্যালয়ের পাঠদান ও পাঠ গ্রহন করতে পারেন। এ বিষয় যেন তিনি সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি নজর দারী রাখেন। আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আরিফ কাউসার রহমান, সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল ওয়াদুদ খন্দকার, সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন, মোঃ জহিরুল ইসলাম, ফরহাদ উদ্দিন সহ অন্যান্য শিক্ষক গন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24.

আরো দেখুনঃ
error: Content is protected !!