বিরামপুরে মাদক সেবনের দায়ে ৪ জনের কারাদণ্ড

হাসান,বিরামপুর,দিনাজপুর,প্রতিনিধি।।

১৬৯

বিরামপুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশের বিশেষ অভিযানে পৌর শহর এলাকা থেকে মাদক সেবনের দায়ে মাদকাসক্ত ৪ জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ (৭সেপ্টেম্বর) গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহর এলাকা ইসলামপাড়া মহল্লায় এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত আসামীরা হলেন, পৌর শহর এলাকার পূর্বপাড়া মহল্লার মোঃ তাজ উদ্দিনের পুত্র মোঃ শাকিল (২১), পূর্বজগন্নাথপুর মহল্লার মৃতঃ শফি উদ্দিনের পুত্র মোঃ আঃ রাজ্জাক (৩০) ও ইসলামপাড়া মহল্লার মোঃলুৎফর রহমানের পুত্র মোঃ হারুনুর রশিদ (৩২) একই মহল্লার তৈয়ব আলীর পুত্র মোঃ আনোয়ার হোসেন (৩৬) এই সূত্রে বিরামপুর থানা পুলিশ জানান।

আটককৃত আসামীদের মোবাইল কোর্ট মামলা নং ৮৭৩/২১ মাধ্যমে মোঃ শাকিলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও মোবাইল কোর্ট মামলা নং ৮৭৪/২১, ৮৭৫/২১,৮৭৬/২১ মাধ্যমে মোঃ আঃ রাজ্জাক,মোঃ হারুনুর রশিদ এবং মোঃ আনোয়ার হোসেন প্রত্যেককে ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক সেবনের দায়ে ৪ জনকে মোবাইল কোর্ট মামলায় বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। আটককৃত আসামীদের শুক্রবার সকালে দিনাজপুর জেলা করাগারে প্রেরণ করা হয়েছে। এসময় উপজেলা প্রশাসন অফিসের স্টাফ ও বিরামপুর থানার অফিসার এবং ফোর্সরা অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা করেন।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!