বিরামপুরে রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ||

৪৪

দিনাজপুরের বিরামপুরে পৌরসভার উদ্যোগে পৌর শহরের নবাবগঞ্জ রোডে পূর্বজগন্নাথপুর মহল্লার নুরুর বাড়ি থেকে ডাক্তার হামিদুর রহমানের বাড়ি পর্যন্ত ফ্লাট সলিং রাস্তার কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুর ১২টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্বজগন্নাথপুর মহল্লায় ৬০মিটার সলিং রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।
এই সলিং রাস্তা নির্মাণ কাজটি শেষ হলে এ এলাকার সকল মানুষের দীর্ঘদিনের যাতায়াত  ব্যবস্থার যে সমস্যা ছিলো তা সমাধান হবে বলে জানান এলাকাবাসী।
উদ্ধোধনকালে ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) আবু সোয়েব মোঃ সজল, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) বিপাশা রায়, কার্য্যসহকারী মনিরুজ্জামান, লাইসেস পরিদর্শক খলিলুর রহমান ডাবলু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা, এলাকার সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
জানতে চাইলে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কল্যাণে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে গ্রাম হবে শহর এবং উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবো আমরা বিরামপুরবাসী। তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার পৌরসভার ৩নং ওয়ার্ডের নবাবগঞ্জ রোডে পূর্বজগন্নাথপুর মহল্লার নুরুর বাড়ি থেকে ডাক্তার হামিদুর রহমানের বাড়ি পর্যন্ত ফ্লাট সলিং রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। তিনি আরও বলেন, পূর্বজগন্নাথপুর মহল্লাবাসীরা এই রাস্তা পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি) মহোদয়কে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।
আরো দেখুনঃ
error: Content is protected !!