বুড়িচংয়ে মুক্তপাঠ, পাঠক কর্নার উদ্বোধন করেন এমপি এডভোকেট আবুল হাশেম খান

নিজস্ব প্রতিবেদক।।

২৮১

কাগজের পত্রিকার পাঠক বৃদ্ধি করার জন্য বুড়িচং প্রেস ক্লাব রেজিস্ট্রেশন নং ৪০৮এর উদ্যোগে মুক্তপাঠ, পাঠক কর্নার চালু করেন বুড়িচংয়ের সাংবাদিক মহল।

সর্বসাধারণের চলার পথে মুক্ত পরিবেশে যাতে পত্রিকা পড়তে পারে তাই এই ধরনের উদ্যোগ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ৫ বুড়িচং – বি পাড়ার সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খান, বিশেষ অতিথি থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন, একুশে টিভির জেলা প্রতিনিধি ও কুমিল্লা টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি, সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি মো: সাখাওয়াত হাফিজ, অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন,।

প্রেস ক্লাবের আরো যারা উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মোঃ গিয়াসউদ্দিন উদ্দিন, সহ সভাপতি মাহফুজ বাবু , যুগ্ম সম্পাদক আহসানুজ্জামান সোহেল, সাংগঠনিকসম্পাদক ইকবালহোসেন সুমন,সহ সাংগঠনিকসম্পাদক মোঃ মহিউদ্দিন সরকার,সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমরান হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবু ইউসফ ভূইয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. শামীম, ক্রীড়াসম্পাদক হাসান মাস্টার,নির্বাহীসদস্য আশিকুল ইসলাম রাসেল, সদস্য জাফর সাদেক এছাড়া আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা হাজী বিল্লাল হোসেন, যুবলীগ নেতা জালাল উদ্দিন( জগতপুর) যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার বাসির খান, আব্দুর রশিদ পেপার, মোজাম্মেল হক লিটন, মেহেদী হাসান মুরাদ,আবদুর জব্বর, রবিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং স্কুল-কলেজের শিক্ষার্থীসহ আরো অনেকে।

প্রধান অতিথি এমপি এডভোকেট আবুল হাশেম খান তার বক্তব্যে বলেন যুব সমাজকে মাদক এবং মোবাইলের নানা রকম আসক্তি থেকে রক্ষা করার জন্য পত্রিকা পড়ার বিকল্প কিছু নেই। তাই আমি এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই।

আরো দেখুনঃ
error: Content is protected !!