বুড়িচং উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের কমিটি

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ বুড়িচং উপজেলা শাখা আওয়ামী মৎস্যলীগের কার্যনিবার্হী কমিটির অনুমোদন দিয়েছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের আহবায়ক মোঃ শাহ আলম ও সদস্য সচিব মোঃ রবিউল হাসান পারভেজ।তাদের যৌথ স্বাক্ষরে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ বুড়িচং উপজেলা শাখার সভাপতি মোঃ আইয়ুব নবী (জগতপুর), সিনিয়র সহ সভাপতি মোঃ আমজাদ ডিলার (আজ্ঞাপুর) ও সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন (পূর্বহুরা) কে নির্বাচিত করে ৫৭ বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।দীর্ঘ অপেক্ষার পর এই প্রথম বুড়িচং উপজেলা মৎস্যজীবিলীগ কমিটি উপহার দেন জেলা কমিটি।

উক্ত কমিটিতে কর্মীরা পদ পদবী পেয়ে বুড়িচং উপজেলায় আনন্দের জোয়ার বইছে।তাছাড়া চারদিকে মিষ্টি খাওয়ার পাশাপাশি সিনিয়র আওয়ামীলীগের নেতাদের বাসায় মিষ্টি বিতরণ করছে মৎস্যজীবিলীগের নতুন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ।

নবনিযুক্ত বুড়িচং উপজেলা মৎস্যজীবি লীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতিতে এসে মিটিং মিছিল আন্দোলনে নেতৃত্ব দিয়ে আসছি,কোনদিন দলের সাথে বেইমানি করি নাই। তারই ফলস্বরূপ আমার প্রিয় নেতা রাজনৈতিক অভিভাবক কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান সাজ্জাদ হোসেনের অনুপ্রেরণায় এ দায়িত্ব পেয়েছি।

আমি নেতার প্রতি চির কৃতজ্ঞ।অপরদিকে মৎস্যজীবিলীগের নতুন দায়িত্বপ্রাপ্ত প্রবীণ নেতা বাকশীমূল ইউনিয়নের আজ্ঞাপুর গ্রামের কৃতিসন্তান মোঃ আমজাদ ডিলার বলেন আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবেসে আওয়ামীলীগের রাজনীতিতে সংক্রিয়।বঙ্গবন্ধুর মৃত্যুর পর আজ-অব্দি যতটা জাতীয় নির্বাচন হয়েছে আমি আমার ভোটকেন্দ্রে সর্বদা জামায়াত শিবির বিএনপির মদতদাতাদের সাথে সংগ্রাম আন্দোলন করে নৌকার বিজয় নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা করে এসেছি,কখনো পিছু হটেনি।
জীবনের দারপ্রান্তে এসে দল আমাকে যে সম্মান দিয়েছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি,আমি আজীবন আওয়ামীলীগের কর্মী ছিলাম তাই আমি আমৃত্যু পর্যন্ত দলের যথাযত দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা পালন করবো।

আরো দেখুনঃ
error: Content is protected !!