বুড়িচংয়ের নাজিরা বাজারে বাসচাপায় অবসরপ্রাপ্ত সেনা নিহত

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যাত্রীবাহী তিশা বাসের চাপায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মোঃ দিদার হোসেন (৫০)এক ব্যক্তি নিহত হয়েছে। ১০ মার্চ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ময়নামতি ইউনিয়নের নাজিরা বাজার মদিনা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নাজিরা বাজার মদিনা ফিলিং স্টেশনের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ইউটার্নে বেপরোয়া যাত্রীবাহী তিশা বাসের নিচে চলে যায় একটি মটর সাইকেল। এতে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত ব্যক্তি ক্যান্টমেন্ট মার্কেটের হক সুইটস এর ম্যানেজার হিসেবে কর্মরত মোঃ দিদার হোসেন (৫০)। নিহত অবঃ সেনা সার্জেন্ট দিদার হোসেন বুড়িচং উপজেলার ময়নামতি ইউপির করিমাবাদ এলাকার বাসিন্দা। তিনি ১৬ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট থেকে সার্জেন্ট পদে অবসর গ্রহণ করেন। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে স্বজনরা নিশ্চিত করেছেন।

ময়নামতি হাইওয়ে থানার ওসি বেল্লাল উদ্দিন জাহাঙ্গীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়। এবিষয়ে আইনগত প্রক্রিয়াধীন অব্যাহত রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!