বুড়িচংয়ে আন্তঃজেলা ছিনতাই চক্রের দলনেতা আটক, নগদ টাকাসহ দুটি প্রাইভেটকার জব্দ

বুড়িচং প্রতিনিধি।।

২৫২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে ছিনতাইকারী চক্রের দলনেতা তাওহিদুল ইসলামকে আটক করেছে দেবপুর ফাঁড়ী পুলিশ। এসময় নগদ ১ লাখ ৫০ হাজার টাকা ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ।

বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন অংশে কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। তার মধ্যে গত ৮ অক্টোবর বিকেলে বুড়িচং উপজেলার নিমসার বাজার থেকে ১৬ লাখ ৭৫ হাজার টাকা ও ১৬ অক্টোবর সদর দক্ষিন থানার সুয়াগাজী এলাকা থেকে ১৬ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই হয়। উভয় ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়। ঘটনার পর থেকে কুমিল্লা জেলা পুলিশের একাধিক দল অভিযানে নামে। মঙ্গলবার রাতে ঢাকা ডেমরা এলাকা থেকে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পরিদর্শক আবদুল্লাহ আল মামুন এর নেতৃত্বে

সহকারী উপপরিদর্শক মোঃ জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ছিনতাই চক্রের মূল হোতা মোঃ তাওহিদুল ইসলাম (৪০) কে আটক করে পুলিশ। সে বরিশাল জেলার গৌরনদী থানার বাটাজোর গ্রামের মৃত কাদের বেপারীর ছেলে। এসময় তাঁর কাছ থেকে ছিনতাই হওয়া ১ লাখ ৫০ হাজার টাকা ও ছিনাইয়ের কাজে ব্যববহৃত একটি প্রাইভেট কার এবং ছিনতাইয়ের টাকায় কেনা আরো একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

বুধবার বিকেলে আটককৃত ছিনতাইকারীকে কুমিল্লা আদালতে প্রেরন করেছে পুলিশ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!