বুড়িচংয়ে ট্রহল পুলিশের অভিযানে ডাকাতির সরঞ্জাম সহ ৩ ডাকাত আটক পলাতক ৪

বুড়িচং প্রতিনিধি।।

১৭৩

কুমিল্লার বুড়িচং থানা পুলিশের অভিযান চালিয়ে ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের ছিকুটিয়া এলাকার নিমসার কংশনগর রাস্তার উপর থেকে গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত কে হাতেনাতে আটক করেছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় আটক ডাকাতদের কাছ থেকে ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে হয়।

বুড়িচং থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় ভেরেল্লা দক্ষিণ ইউনিয়নের ছিকুটিয়া এলাকা থেকে সঙ্ঘবদ্ধ আন্তঃজেলা ডাকাতদের আটক করে দেবপুর ফাঁড়ি পুলিশের একটি ট্রহল দল। দেবপুর ফাঁড়ি পুলিশ ইনচার্জের নির্দেশনায় এসআই রুহুল আমিন ও এএসআই জহির সহ সঙ্গীয় ফোর্সের সক্রিয় ভুমিকায় আটককৃত ডাকাতরা হলো জেলার বুড়িচং উপজেলার মোকামের লোয়ারচর এলাকার মৃত সোবহান মিয়ার ছেলে এরশাদ (৫২), পশ্চিমসিংহ এলাকার মৃত জুনাব আলীর ছেলে নয়ন (৪০) ও শিকারপুর এলাকার মৃত রশিদের ছেলে আব্দুল আলিম (২৪)। আটককৃত ডাকাতদের কাছ থেকে কাটার, শাবল, ছেনী ও চাকু সহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়৷ এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে যায়। পরে আটক আসামীদের জিজ্ঞেসাবাদে জানা যায় পলাতক ডাকাতদের পরিচয় নিশ্চত হয়ে পুলিশ। পলাতক ডাকাত সদস্যরা হলো মোকাম এলাকার আঃ সোবহান এর ছেলে মোঃ আমির হোসেন সুমন(৩৮), মৃত আঃ সাত্তার ভূইয়ার ছেলে মোঃ ইব্রাহিম খলিল বুনু(৩০) মাধবপুর গ্রামের আঃ বারেক এর ছেলে মোঃ আব্দু মিয়া(৪৭) ও হালগাঁও গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে মোঃকালাম(২৮) সহ অজ্ঞাত নামা আরো কয়েকজন ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে দেবিদ্বার বুড়িচং সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এবিষয়ে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!