বুড়িচং থানা পুলিশের অভিযানে ১৬ কেজি গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং।।

২১২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও চোরাচালান প্রতিরোধের অংশ হিসেবে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের নির্দেশনায় এবং বুড়িচং থানার ওসি মো. আলমগীর হোসেন ও ওসি (তদন্ত) মাকসুদ আলমের বাস্তবায়নে থানার এসআই মো. শরীফূল আলম, এসআই আবদুল আজিজ ও এসআই ওয়াহিদ ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে
পৃথক অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ সাড়ে ১৬ কেজি গাঁজা ও ১১ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গতকাল ১৭ সেপ্টেম্বর ভিন্ন ভিন্ন সময়ে আটক করা হয়েছে।

বুড়িচং থানার এসআই আবদুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে রাজাপুর ইউনিয়নের উত্তরগ্রাম সাকিন¯’ বেগ বাড়ীতে অভিযান চালায়। এসময় মিজার্ সিদ্দিকুর রহমান বেগের ছেলে কাইয়ুম মির্জা (২৯) এর হেফাজতে থাকা ১০ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। এবং ওই দিন বেলা আড়াইটায় পীরযাত্রাপুর ইউনিয়নের সাদকপুর গ্রামের গোলাম মোস্তফা ছেলে মো. শওকত হোসেনকে ১১ পিস ইয়াবাসহ আটক করেন তিনি।

এছাড়া, বুড়িচং থানার এসআই শরীফূল আলম , এসআই ওয়াহিদ উল্লাহ ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার আজ্ঞাপুর সাকিন¯’ পাকা রাস্তার মাথায় গতকাল ১৭ সেপ্টেম্বর সকাল ৭ টা ১০ মিনিটে অভিযান চালিয়ে সাড়ে ৬ কেজি গাঁজাসহ সুমন (২০) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। সে জেলার ব্রক হ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের বেগমাবাদ গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে। আটককৃত সকল মাদক কারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!