ব্রাজিলকে চ্যাম্পিয়ন হতে হলে আর্জেন্টিনাকে হারাতে হবে: এনদ্রিক

অনলাইন ডেস্ক।।

এবার দরজায় কড়া নাড়ছে ফুটবলে দক্ষিণ আমেরিকার মহাদেশীয় শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট কোপা আমেরিকা। আগামী ২০ জুন থেকে যুক্তরাষ্ট্রের মাটিতে শুরু হতে যাওয়া টুর্নামেন্টির জন্য প্রস্তুতি নিতে শুরু করেছে দুই পরাশক্তি ও চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা।

সর্বশেষ কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন আলবিসেলেস্তেদের দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ টুর্নামেন্টটিতেও এবার শীর্ষ ফেবারিট হিসেবে দেখছেন ফুটবল বিশারদরা। সেই দলে যোগ দিলেন ব্রাজিলের ব্রাজিলের নতুন ‘বিস্ময় বালক’ এনদ্রিক ফেলিপে।

লিওনেল মেসি না থাকলেও বিশ্বচ্যাম্পিয়নরা এগিয়ে থাকবে বলে মত ব্রাজিল জাতীয় দলে ৪ ম্যাচ খেলা এই তারকার। কোপা আমেরিকার প্রস্তুতি, রিয়াল মাদ্রিদের স্বপ্ন, জাতীয় দলের সতীর্থদের সঙ্গে সম্পর্ক নানা বিষয়ে সম্প্রতি আর্জেন্টিনার জাতীয় ক্রীড়া দৈনিক ওলেকে একান্ত সাক্ষাৎকার দিয়েছেন। গতকাল মঙ্গলবার (২৮ মে) প্রচার সাক্ষাৎকারটি।

যেখানে মেসির বিদায়ের পর ব্রাজিলের হারানো গৌরব ফিরে পাওয়ার সুযোগ রয়েছে কিনা জানতে চাইলে এই তরুণ তারকা বলেন, আমি বিষয়টিকে সেভাবে দেখি না। আর্জেন্টিনা দলে সব সময়ই বেশ কয়েকজন বড় তারকা ছিল এবং কেউই একা দলকে চ্যাম্পিয়ন বানাতে পারেনি। এমনকি মেসি ছাড়াও আর্জেন্টিনা যেকোনো প্রতিযোগিতায় অন্যতম ফেবারিট। তাদের হারানো খুব কঠিন হবে।

এদিকে কোপা আমেরিকায় ব্রাজিলের সম্ভাবনা নিয়ে এনদ্রিক বলেন, আমি সব সময় পালমেইরাসকে জেতানোর জন্য খেলেছি। একইভাবে রিয়াল মাদ্রিদ ও ব্রাজিলকেও জেতানোর লক্ষ্যে মাঠে নামব। যখনই তারা ডাকবে, আমাকে পাশে পাবে। ব্রাজিলকে চ্যাম্পিয়ন হতে হলে আর্জেন্টিনাকে হারাতে হবে। আমরা সেই লক্ষ্যেই লড়াইয়ে নামতে যাচ্ছি। আর্জেন্টিনা দলটির প্রতি যথাযথ সম্মান জানিয়েই বলছি আমাদের নিজেদের ওপর বিশ্বাস আছে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ