ব্রাহ্মণপাড়ায় এসএসসি পরীক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

১৫৮

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় প্রফেসর সেকান্দর আলী ভুইয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা’র সংবর্ধনা এবং এসএসসি পরীক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে প্রতিষ্ঠানের মাঠে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এ.এস.এ মাহফুজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।

প্রধান পৃষ্ঠপোষক ছিলেন কর্মসংস্থান ব্যাংকের অবঃ ম্যানেজিং ডাইরেক্টর মুশতাক আহমদ। বিশেষ অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার আবদুল্লাহ আল মামুন, ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন ও মোস্তফা ছারোয়ার খান। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ খোরশেদ আলম।

সহকারী শিক্ষক গোলাম মোস্তফা’র পরিচালনায় উপস্থিত ছিলেন এড.মিতা মামুন, ম্যানেজিং কমিটির উপদেষ্ঠা সদস্য শাহাদাত হোসেন জীবন ও এড. আবদুল আলিম খান, মোঃ জসিম উদ্দিন, শাহিন খান মেম্বারসহ ম্যানেজিং কমিটির সদস্য, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয় এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের ক্রেষ্ট ও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। এবছর এ প্রতিষ্ঠান থেকে ৯৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!