ব্রাহ্মণপাড়ায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বিশেষ আইন শৃঙ্খলা সভা

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

১৫৮

সারাদেশে হিন্দু ধর্শাবলাম্বীদের পূজামন্ডপে হামলা ও ভাংচুর,তাদের বাড়িঘর ভাংচুর ও হামলার ঘটনায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ব্রাহ্মণপাড়ায় বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন রাজনৈতিক দলের নের্তৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজ, সমাজ সেবক, ইউপি সদস্যবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন মসজিদের ইমাম ও গ্রাম পুলিশদের সমন্বয়ে এই আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) সোহেল রানা’র সভাপতিত্বে বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, সিদলাই আমীর হোসেন জোবেদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানা অফিসার ইনচার্জ(ওসি) অপ্পেলা রাজু নাহা, অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন, অধ্যক্ষ মোঃ হুমায়ন কবির ও অধ্যক্ষ মোঃ পিজিউল আলম, মাওলানা ইলিয়াস রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান যথাক্রমে সুলতান আহাম্মদ, হাজী জসিম উদ্দিন, মোস্তবা আলী শাহীন, গিয়াস উদ্দিন মাষ্টার, গিয়াস উদ্দিন মুহাম্মদ, আনিছুর রহমান ভূইয়া রিপন, আবুল কালাম আজাদ, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু হানিফ, ইউপি সদস্য আব্দুর রশিদ, মোঃ ফারুক আহাম্মদ।

সভায় বিভিন্ন বাজার কমিটির সভাপতি, সেক্রেটারি, গ্রাম পুলিশ ও মসজিদের ইমামবৃন্দ উপস্থিত থেকে আইনশৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত পালন করবে বলেও জানানো হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!