ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা-ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় ৯ কেজি গাঁজা ও ২৭০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ব্রাহ্মণবাড়িয়া সরাইল খাঁটিহাতা থেকে ঢাকাগামী ‘তিশা’ ‘মিতালী পরিবহন’ যাএীবাহী দুইটি বাসে অভিযান চালিয়ে তাদের কে আটক করে।

মঙ্গলবার দুপুরে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে মাধ্যমে এই তথ্য জানায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতরা হলেন, জেলা সরাইল উপজেলার কালিগচ্ছ নোয়াগাঁও গ্রামে মোঃ কদর আলী ছেলে রুবেল মিয়া, ঠাকুরগাঁও রানীশংকুইল থানার ভেলাই গ্রামে মোঃ ইউসুফ আলী ছেলে কামাল হোসেন, নরসিংদীর রায়পুরা থানার বাখরনগর বাজার লোচনপুর সুলতান মেম্বারে বাড়ি মৃত আ: ছাত্তার মেয়ে মোছা: ফাতেমা আক্তার ইতি, ঢাকা লালবাগ থানার পূর্ব ইসলামপুর এলাকার মোঃ আলী হোসেন স্ত্রী মোছাঃ দীপা আক্তার।

বিজ্ঞপ্তিতে জানায় হয় , গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের উপর জেলার সরাইল খাঁটিহাতা থেকে ঢাকাগামী ‘তিশা’ ”মিতালী” যাএীবাহী দুই বাসে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গাড়ি দুইটি তল্লাশী করে ০৯ কেজি গাঁজা ও ২৭০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে সদর থানায় পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে ।

আরো দেখুনঃ
error: Content is protected !!