ব্রাহ্মণবাড়িয়ায় দা-কুঁড়াল দিয়ে যুবতীকে কুপিয়েছে যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমি আক্তার (২৩) নামের এক যুবতীকে কুঁড়াল ও দা দিয়ে কুপিয়েছে অজ্ঞাত এক যুবক। আজ সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের চক বাজার ব্রিজের পূর্ব গোড়ায় এই হামলার ঘটনা ঘটে। আহত সুমি উপজেলার সোনারামপুর গ্রামের মাইনুদ্দিন মিয়ার মেয়ে। সে স্থানীয় বেসরকারী ক্লিনিক ইসলামি হাসপাতালের নার্স হিসাবে চাকরি করে। স্থানীয় ও পুলিশ সূত্রে, সন্ধ্যায় সুমি হাসপাতাল থেকে ডিউটি শেষ করে বাড়ি যাওয়ার পথে চক বাজার ব্রীজের সামনে অজ্ঞাত ওই যুবক ধারালো দা ও কুঁড়াল দিয়ে সুমিকে এলোপাথাড়ি কুপায়।

বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা এগিয়ে আসলে ওই দুর্বৃত্ত হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্রগুলো ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সুমিকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে দ্রুত বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। তবে তার শরীরে আঘাতের ক্ষত গভীর হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এ বিষয়ে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করেছে। ঘটনার তদন্তের পাশাপাশি অজ্ঞাত ওই যুবকের পরিচয় সনাক্তে চেষ্টা চলছে। আহত সুমিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!