ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য ও চোরাচালান মালামাল উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর ও হবিগরেঞ্জ মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা, ২৮৪ বোতল ইস্কফ, ৩৯৪ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ১ বোতল ভারতীয় মদ,৪৬ ঘনফুট সেগুন কাঠ উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নর (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সীমান্তবর্তী আনোয়ারপুর,চানপুর, হীরাপুর, কল্যানপুর, নোয়াবাদি, নলগরিয়া, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মিয়ালউড়ি এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এই বিপুল পরিমান মাদকদ্রব্য ও চোরাচলানে মালামাল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উদ্ধারকৃত মাদ্রকদ্রব্য ও চোরাচালান মালামাল গুলো ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ,(পিএসসি) জানান, ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎরতা সজাগ থাকবে তারা। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আরো দেখুনঃ
error: Content is protected !!