ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বায়োগ্যাসের ট্যাংক বিস্ফোরণে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বয়লার মুরগির খামারে বায়োগ্যাসের ট্যাংক বিস্ফোরণে মো. জুবায়ের মিয়া (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৭ ডিসেম্বর) রাতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জুবায়ের কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা ধলা গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ তারুয়া গ্রামে শ্বশুরবাড়িতে থেকে জেলা পরিষদের সদস্য বিল্লাল ভূঁইয়ার মুরগির খামারে কাজ করতেন। স্থানীয়রা জানান, জুবায়ের বিল্লালের মালিকানাধীন ব্রয়লার মুরগির খামারে ডিম সংগ্রহের কাজ করতেন। সেই মুরগির খামারে বায়োগ্যাস তৈরি করা হতো।

শনিবার বিকেলে বিকট শব্দে বায়োগ্যাস ট্যাংক বিস্ফোরিত হয়। বিস্ফোরণের শব্দে আশপাশের বাড়ি ঘরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে খামারের ভেতরে অচেতন অবস্থায় জুবায়েরকে উদ্ধার করে জেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের মারা যান। জুবায়ের মারা যাওয়ার পর খামারের মালিক জেলা পরিষদের সদস্য বিল্লাল গা-ঢাকা দিয়েছেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে মর্গে আছে। খামারের মালিকে খোঁজ করা হচ্ছে । তার মোবাইলে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায় । বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান ।

আরো দেখুনঃ
error: Content is protected !!