ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনে প্রচারণায় নামলেন স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভুইয়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল -আশুগঞ্জ) উপজেলার স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভ‚ইয়া নিজ গ্রামে মতবিনিময় সভা করে আনুষ্ঠানিক প্রচারণার শুরু করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১২টার দিকে সরাইল উপজেলা’র অরুয়াইল ইউনিয়নের পরমানন্দপুর হাজী মকছুদ আলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ৫ গ্রামের মানুষের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বিশিষ্ট সর্দার হাজী সিরাজ খানের সভাপতিত্বে ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন অরুয়াইল ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি আবু তালেব, পাকশিমুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহাদ মেম্বার, সাবেক পাকশিমুল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা কুতুবুল আলম, সৌদী আরব বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান, ইউপি সদস্য মোঃ সুজন প্রমূখ।

এসময় উপস্থিত ৫ গ্রামের মানুষের কাছে স্বতন্ত্র প্রার্থী সাবেক বিএনপির সাংসদ উকিল আব্দুস সাত্তার ভ‚ইয়া তাকে ভোট দেয়ার জন্য আহবান জানান। সে সাথে বলেন বিএনপি থেকে পদত্যাগ ও উপ নির্বাচনে অংশগ্রহন নিয়ে একটি মহল যে বিভ্রান্তি ছড়াচ্ছে তা থেকে সতর্ক থাকতে সকলের প্রতি আহŸা জানান। তিনি বলেন, দেশ ও জনগনের স্বার্থেই তিনি পদত্যাগ করা আসনে আবারো স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন। সভায় উপস্থিত সকলে প্রবীণ এই নেতাকে আগামী ১ ফেব্রুয়ারি ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!