ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে নৌপথে নৌ দুর্ঘটনা রোধকল্পে মতবিনিময় সভা

রাসেল আহমেদ,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

১৬৭

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সকল নৌপথে নৌ দুর্ঘটনা রোধকল্পে এবং বহুল প্রচার ও জনসচেতনতায় বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম ভূঞা, সাধারণ সম্পাদক এডভোকেট তানভীর ভূঞা, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, পত্তন ইউপির সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম, চম্পকনগর ইউপি চেয়ারম্যান হামিদুল হক হামদু, ইছাপুরা ইউপি চেয়ারম্যান জিয়াইল হক বকুল, বুধন্তী ইউপি চেয়ারম্যান হাজী মোঃ জিতু মিয়া,হরষপুর ইউপি চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঞা, পত্তন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান রতন, থানা পুলিশের এ সআই ইউনুছ মিয়া প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা, উপজেলা কল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল খান, সাংবাদিক এস এম টিপু চৌধুরী সহ ইউপি চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্র্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সুশিল সমাজের লোকজন।

এসময় নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন বলেন, নিবন্ধন ছাড়া কোন নৌযান চলতে পারবে না। আর অতিরিক্ত যাত্রী বোঝা করা এবং যাত্রীবাহি নৌকায় অতিরিক্ত মালামাল বহন করা যাবে না। নৌকার উপরে ছাদে কোনো লোক তুলা যাবে না। নৌকা ঘাট উন্মুক্ত থাকবে এবং ঘাটে কোন সিন্ডিকেট বা চাঁদাবাজি করার কোনো সুযোগ থাকবে বলে তিনি জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!