ভাঙ্গায় একাধিক মাদক মামলার আসামী স্বপন গ্রেফতার

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি।।

১২৬

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালীগ্রাম বাজার সংলগ্ন গোয়ালদী থেকে বিপুল পরিমান ইয়াবা সহ একাধিক মাদক মামলার আসামী মিজানুর রহমান স্বপন মাতুব্বর(৪৫),আলকাস মাতুব্বর(৩০) এবং সাজাপ্রাপ্ত আসামী নাসির চোকদার(৩৫) গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। আটককৃত মিজানুর রহমান হচ্ছে উপজেলার গোয়ালদী গ্রামের আফিল উদ্দিন মাষ্টারের ছেলে এবং আলকাস মাতুববর উপজেলার পাঁচকুল গ্রামের রব মাতুব্বরের ছেলে। অপরদিকে সাজাপ্রাপ্ত উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের দলিল চোকদারের ছেলে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই আবুল কালাম আজাদ এবং এস,আই শহীদুল্লাহ সংগীয় পুলিশ নিয়ে এলাকার বাংলা লিংক টাওয়ারের নীচ থেকে একটি গোপন আস্তানা থেকে এবং নিজ বাড়ী থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রবিবার সকালে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃত মিজানুর রহমান স্বপনকে ইতঃ পূর্বে বিপুল পরিমান ইয়াবা সহ মাদারীপুর ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল বলে জানান তিনি। সকালে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার কয়েকজন জানান, এলাকায় মাদকদ্রব্যের অভায়ারন্য তৈরী হয়েছিল। তাদের গ্রেফতারে এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!