ভাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা সরোয়ার মোল্লা ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি।।

৯৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা সরোয়ার মোল্লা ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

রোববার সকালে উপজেলা পরিষদের সামনের সড়কে মানববন্ধনকারীরা বিভিন্ন প্রতিবাদ সম্বলিত ব্যানার ও প্লাকার্ড বহন করে। ঘন্টা ব্যাপী মানব বন্ধনে বক্তারা অবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহবুব হোসেন মোতালেব,সাবেক কমান্ডার জাকির হোসেন খসরু,ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা,বীর মুক্তিযোদ্বা শেখ জমির আলী, আবুল বাহার মিয়া,ছিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্বা পরিবারের সদস্য মাহবুব মোল্লা প্রমুখ। উপস্থিত ছিলেন ভাঙ্গা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্বা আবু ফয়েজ মোঃ রেজা, বীর মুক্তিযোদ্বা শাফিনুর হাসান নান্নু। এ সময় মানববন্ধনে হামলার শিকার বীর মুক্তিযোদ্বা সরোয়ার মোল্লা ঘটনার বর্ননা দিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ভাঙ্গা থানায় গিয়ে একটি স্মারক লিপি প্রদান করেন। বিক্ষোভ সমাবেশে মুক্তিযোদ্বার উপর হামলার বিচার চাই,দিতে হবে’- শ্লোগান দেয়।

উল্লেখ্য যে,গত ১২ এপ্রিল এলাকার মাঝারদিয়া থেকে পরিবারের সদস্যদের নিয়ে নিজ বাড়িতে যাওয়ার পথে রাস্তার উপর পূর্ব শত্রæতার জের ধরে একই এলাকার আজিজুল মাতুব্বর,লায়ন মাতুব্বর,হাসান মাতুব্বর সহ ১০/১২ জন সংঘবদ্ব হয়ে লাঠিসোঠা ও ধারাল অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। তাকে সহ ছেলে মনির মোল্লাকে কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!