ভাঙ্গা পৌরসভা নির্বাচনে আবু ফয়েজ মোঃ রেজা বেসরকারীভাবে মেয়র নির্বাচিত

১৪৯

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভা নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। সোমবার অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের আবু ফয়েজ মোঃ রেজা নৌকা প্রতীক নিয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ১২ হাজার ২,শ ৮৫ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আসাদুজ্জামান হাতপাখা নিয়ে পেয়েছেন ৪ হাজার ৭,শ ৩৭ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীক নিয়ে মোঃ ইসমাইল মুন্সী পেয়েছেন ২ হাজার ৬,শ ৭৯ ভোট ।

এছাড়া ৯ জন সাধারন ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। কাউন্সিলর পদে বিজয়ীরা হচ্ছেন মোঃ আইয়ুব আলী, জহুরুল হক মিঠুন,শাহেবালী মাতুব্বর,মোঃ পান্না মিয়া,সুমন মাতুব্বর মদা,আবুল কালাম আজাদ, রফিকুল আলম ,লিয়াকত মোল্লা,জাকির হোসেন মুন্সী। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বিজয়ীরা হচ্ছেন নাজমা বিল্লাল,মুসলিমা আক্তার ও পারুলী আক্তার,কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়ে চলে বিরতিহীভাবে বিকাল ৪টা পর্যন্ত।

এবারের নির্বাচনে ইভিএম পদ্বতিতে ভোটগ্রহন করা হয়।এবারের পৌরসভা নির্বাচনে ভোটার সংখ্যা ২৬ হাজার ৮,শ ৮১ ।এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ৪,শ ৪৬ এবং নারী ভোটার সংখ্যা ১৩ হাজার ৪,শ ৩৫ । এবারের নির্বাচনে ০৯টি ওয়ার্ডে ১৫ টি কেন্দ্রের মাধ্যমে ৮১টি কক্ষে ভোটগ্রহন সম্পন্ন করা হয়।

জেনিফার______২১ সেপ্টেম্বর ২১

আরো দেখুনঃ
error: Content is protected !!