ভারত -বাংলাদেশ মৈত্রী সম্মাননা পেলেন সাংবাদিক মিশু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাংলাদেশ-ভারত দুই দেশের সৌহার্দ ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তুলে ধরে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেয়েছেন দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু। শনিবার সন্ধ্যায় ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় রবীন্দ্র ভবনে ‘ভারত – বাংলাদেশ মৈত্রী’ সম্মাননা পদক তার হাতে তুলে দেন ভারতের বালাজি গ্রুপের কর্ণধার পঙ্কজ রায়।

জানা গেছে, দুই দেশের সৌহার্দ ও বন্ধুত্বপূর্ণ সম্পর্কোন্নয়ন তুলে ধরার পাশাপাশি মহিউদ্দিন মিশু ব্রাহ্মণবাড়িয়ার পূর্বাঞ্চল সীমান্তে মাদকবাণিজ্যের বিরুদ্ধে সোচ্চার। যুগান্তর পত্রিকায় তার একাধিক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এ কারণে একাধিক সম্মাননা পেয়েছেন মহিউদ্দিন মিশু।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম, রাজ্য সরকারের যুব, ক্রীড়া ও সমাজকল্যাণ এবং শ্রমবিষয়ক মন্ত্রী টিঙ্কু রায়, ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ প্রমুখ।
সম্মাননা পাওয়ায় অনুভূতি প্রকাশ করে মহিউদ্দিন মিশু বলেন, যে কোনো স্বীকৃতি কাজের গতি বাড়িয়ে দেয়। আমি অনুপ্রাণিত ও আনন্দিত।

আরো দেখুনঃ
error: Content is protected !!