ভূমিহীন কৃষক সেলিমের একমাত্র ফসলী জমি কেটে সাবাড়

নিজস্ব প্রতিবেদক ।।

১৮৯

কুমিল্লার বুড়িচংয়ে ভূমিহীন কৃষক সেলিমের একমাত্র ফসলী জমি কেটে সাবাড় করেছে বালু উত্তোলনকারী একটি দল। এব্যাপারে বর্গা ধানের জমির মালিক মো. সেলিম মিয়া (৬৩) গতকাল ৫ নভেম্বর বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেন। সাধারণ ডায়েরী মোতাবেক জানা যায়- বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের

মাধবপুর গ্রামের অধিবাসী পিতা ফজলুর রহমানের ছেলে মো. সেলিম মিয়া গত ১০ দিন পূর্ব থেকে তারই প্রতিবেশী প্রতিপক্ষ অভিযুক্ত বাকশীমূল গ্রামের অধিবাসী মো. জামাল মিয়া গংরা মাধপুর মৌজায় তার বর্গা ১ কানি ২ গন্ডা জমিতে ড্রেজার মেশিন দিয়ে বালি উত্তোলন করে আসছে। ভূমিহীন কৃষক সেলিম মিয়া এর প্রতিবাদ করলে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠেন এবং অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে। বিষয়টি গ্রামের অলিল মিয়া, মো. আরিফুল ইসলাম তারেকসহ অন্যান্য সাহেব সর্দারগণ অবগত আছেন।

এ বিষয়ে অভিযুক্ত প্রতিপক্ষের সাথে মুঠোফোনে আলাপ কালে জানা যায়- তারা অনেক দিন দুই মাস পূর্বে উক্ত জমিটি পিতাম্বরের প্রবাসী আবদুল মান্নানের কাছ থেকে ২ বছরের জন্য লিজ নিয়েছে বলে জানা যায়। যা স্থানীয় চেয়ারম্যানসহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গরা অবগত আছেন। তবে এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যানকে ফোন দিলে ও তিনি ফোন রিসিভ করেন নি।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!