ভেড়ামারায় অনলাইনে কর্মসংস্থান শীর্ষক দুই মাসব্যাপী কর্মশালা’র সমাপনী অনুষ্ঠান

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে বৃহস্পতিবার দুপুরে আর আর ফাউন্ডেশনের উদ্যোগে অনলাইনে কর্মসংস্থান বদলে যাক বেকারত্বের অবস্থান শীর্ষক দুই মাসব্যাপী কর্মশালা’র সমাপনী ও পুরস্কার বিতারণ অনুষ্ঠানের আয়োজন করেন।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আর আর ফাউন্ডেশনের কর্ণধর রাসেল আহমেদ। বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, পৌর মেয়র আনোয়ারুল কবীর টুটুল, ভেড়ামারা সরকারি কলেজের অধ্যক্ষ খলিল উল্লাহ, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা সরকারি কলেজের সহকারি অধ্যাপক আয়ুব আলী, আর আর ফাউন্ডেশনের রাসেল আহমেদের পিতা আলহাজ্ব মকবুল হোসেন, আইটিসি অফিসার আলমঙ্গীর হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোস্তাফিজুর রহমান শামিম।

সারা দেশের ৪০ জন শিক্ষার্থী অনলাইনে কর্মসংস্থান বদলে যাক বেকারত্বের অবস্থান শীর্ষক দুই মাসব্যাপী কর্মশালায় অংশগ্রহণ করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!