ভেদাভেদ, দ্বন্দ্ব ভুলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়ে তুলবো- রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি।।

৯৩

রেলমন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, ভেদাভেদ ভুলে গিয়ে সমস্ত দ্বন্দ্ব ভুলে গিয়ে ব্যক্তি স্বার্থে গর্জে উঠে জাতী এবং দেশের স্বার্স্থকে চিন্তা করে আসুন আমাদের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর যে স্বপ্ন, মুক্তিযোদ্ধাদের যে স্বপ্ন সেই সোনার বাংলা আমরা গড়ে তুলবো। যে ভাবে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন ইন্শাআল্লাহ সেটি অর্জন করতে আমাদের খুব বেশী সময় লাগবে না।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম মিলনায়তনে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত থেকে মন্ত্রী একথা বলেন।

রেলমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু যদি এতদিন বেঁচে থাকতেন এতদিনে আমাদের দেশ সিঙ্গাপুর কিংবা মালয়েশিয়া তাদের অর্থনৈতিক অবস্থাকে আমরা অতিক্রম করে যেতাম। দুভাগ্য আমাদের বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার মধ্য দিয়ে বাংলাদেশের যে আশা আখাংকা আমাদের যে স্বপ্ন এটা সেই রাজাকার, আলবদর, আমসাম তারা ভুলিয়ে দিয়েছিলো। আবার রাজাকার-আলবদর ও আল শামস একিরকম স্বরযন্ত্র করছে।। অতীতে তাদের আগুন সন্ত্রাস আপনারা দেখেছেন, তাদের এ সমস্ত জিনিস ভোলা যাবে না। কেউ আমরা রক্ষা পাবো না। এবং বাংলাদেশ আবার পিছিয়ে যাবে।

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট এর সভাপিতে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট হোসনে আরা ডালিয়াসহ জেলা আওয়ামীলীগের নেতা-কর্মী প্রমূখ।

এর আগে সরকারি অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-সম্মেলনের উদ্বোধন করেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন ও বাংলাদেশ আওয়ামীলের সাংগনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক।

আরো দেখুনঃ
error: Content is protected !!