ভেড়ামারায় নগদের টাকা আত্মসাৎকৃত এজেন্ট ফারুক গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারায় নগদের টাকা আত্মসাৎকৃত এজেন্ট ফারুক গ্রেফতার করেছে। তার কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা ও ২ টি মোবাইল ফোন উদ্ধার।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান জানান, উপজেলার ১২ মাইল বাসস্ট্যান্ডে ফারুক স্টোর নামে আসামি ফারুক হোসেনের দোকান রয়েছে। সে নগদ ও বিকাশের এজেন্ট। ৭ সেপ্টেম্বর সকালে নগদ’র ডিস্ট্রিবিউশন সেলস অফিসার রবিন হাসানকে ফোন দিয়ে ৭ লক্ষ টাকা ই-মানি লাগবে বলে জানায়। টাকা ই-মানি করে দেওয়ার পর দুপুরে রবিন টাকা নিতে আসলে দোকান বন্ধ পায়। এরপর থেকেই আসামি ফারুক পলাতক থাকে।

মেসার্স আনিশা এন্টারপ্রাইজের ডিস্ট্রিবিউশন ম্যানেজার রাকিবুল ইসলাম বাদী হয়ে ফারুক হোসেনের বিরুদ্ধে ভেড়ামারা থানায় মামলা করেন। এরমধ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি ফারুককে গ্রেফতার করতে একাধিকবার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এসময় আত্মসাৎকৃত ৭ লক্ষ টাকার মধ্যে সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। অবশিষ্ট টাকা উদ্ধারে তৎপরতা অব্যাহত আছে। আাসামি ফারুক জিজ্ঞাসাবাদে সত্যতা স্বীকার করেছে। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

আরো দেখুনঃ