ভোলায় এক শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার

আনলাইন ডেস্ক।।

ভোলা সদর ও চরফ্যাশন থেকে পৃথক তিনটি দুর্ঘটনায় এক শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩ জুন) সকালে ও দুপুরে পৃথক তিনটি স্থান থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়।সংশ্লিষ্ট থানা কর্তৃপক্ষ এই বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, সোমবার সকালে চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের বয়স আনুমানিক ২০ থেকে ২২ বছর। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। সন্ধ্যা ৭টা পর্যন্ত তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

অন্যদিকে সকাল সাড়ে ৮টার দিকে ভোলা সদর উপজেলার ৩ নম্বর পশ্চিম ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রাম থেকে মো. মামুন (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মামুন ওই গ্রামের মো. মহিউদ্দিন মিয়ার ছেলে।

পুলিশ জানিয়েছে, রোববার দিনগত রাতের কোনো একসময় বাড়ির আম গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে মামুন আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে একই উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে রেদোয়ান নামের তিন বছর বয়সী এক শিশুর মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। রেদোয়ান ওই ওয়ার্ডের মো. রিয়াজ উদ্দিনের ছেলে। বাড়ির পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ