মনোনয়নপত্র জমা দিলেন জাহিদ হাসান জিন্নাহ

সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি।।

১৪৯

আসন্ন ২৮ই নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অংশ নিতে উপজেলার সনমান্দী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকার মাঝি জাহিদ হাসান জিন্নাহ। আজ (০১ই নভেম্বর) মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক,সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি,সনমান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ ।

আজ সোমবার (০১ নভেম্বর ) উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো.সাইফুল ইসলামের কাছে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে সনমান্দী ইউনিয়নের জনগণ উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা শেষে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, আমি দীর্ঘদিন থেকে সুখে-দুখে আমার সনমান্দী ইউনিয়নের মানুষের পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি শতভাগ আশাবাদী সনমান্দী ইউনিয়নের জনগণ আমাকে পূর্ণরায় বিপুল ভোটে জয়ী করবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ৮৭ তম কমিশন বৈঠক শেষে তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়ণপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোট গ্রহন ২৮ নভেম্বর।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!