মনোহরগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।

৩৪

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ, জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলম মজুমদার ও মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন।
উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুজ্জামানের পরিচালনায় উদ্ভাবনী মেলায় ৩ ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকারী মাধ্যমিক পর্যায়ে পোমগাঁও উচ্চ বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক পর্যায়ে মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ ও উন্মুক্ত পর্যায়ে এজেন্ট ব্যাংকিং উদ্যোক্তা রিয়াজুল হায়দারকে ক্রেস্ট প্রদান করা হয়।
অন্যদিকে মেলায় স্থাপিত স্টলসমূহের মধ্যে উপজেলা ভূমি অফিস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিস ও বিপুলাসার আহম্মদ উল্লাহ উচ্চ বিদ্যালয়কে ক্রেস্ট প্রদান করা হয়।
এছাড়াও মেলায় নীলকান্ত সরকারি ডিগ্রি কলেজ, শাহশরীফ ডিগ্রি কলেজ, নাথেরপেটুয়া ডিগ্রি কলেজ, মান্দারগাঁও উচ্চ বিদ্যালয়, আলীনকিপুর উচ্চ বিদ্যালয়, লক্ষনপুর উচ্চ বিদ্যালয়, নাথেরপেটুয়া উচ্চ বিদ্যালয়, বিপু্লাসার আহমদ উল্লাহ উচ্চ বিদ্যালয় অংশগ্রহণ করে।

আরো দেখুনঃ
error: Content is protected !!