মনোহরগঞ্জে তৃণমূল মানুষের জন্য শিল্প ও সংস্কৃতি অনুষ্ঠান

কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে ‘তৃণমূল মানুষের জন্য শিল্প ও সংস্কৃতি অনুষ্ঠান’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও সাংস্কৃতিক বিষয় মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ শিল্প-সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম, মৎস্য কর্মকর্তা তৌহিদ হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম পাঠান, জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলম মজুমদার, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, ইকবাল মাহমুদ প্রমুখ।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী তামান্না হক, সিনথিয়া ইসলাম ও জীবন সহ স্থানীয় শিল্পীরা। কৌতুক পরিবেশন করেন হারুন কিসিঞ্জার। এতে স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।

আরো দেখুনঃ
error: Content is protected !!