মনোহরগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

কুমিল্লা প্রতিনিধি ॥

১০৮

নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে উপজেলা পরিষদের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আল আমিন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নুরুজ্জমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম চৌধুরী, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর বিএসসি, উপজেলা সমবায় কর্মকর্তা জসিম উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মঞ্জুরুল ইসলাম ও প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের কেন্দ্রীয় কমিটির কার্যালয় সম্পাদক মোঃ তাজুল ইসলাম।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলম মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা সাব-রেজিস্ট্রার নুরজাহান রহমান, মৎস্য কর্মকর্তা মোঃ তৌহিদ হাসান, নির্বাচন কর্মকর্তা নাজির হোসেন মিয়া, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক বেলাল হোসেন সহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক অঙ্গণের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!