ময়মনসিংহ মুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন

ময়মনসিংহ প্রতিনিধি।।

মহান বিজয় দিবস ও ময়মনসিংহ মুক্ত দিবস উপলক্ষে সাত দিনব্যাপী বর্নাঢ্য কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে শনিবার সকালে নগরীর ছোটবাজার অস্থায়ী মুক্তমঞ্চে জাতীয় ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন এবং বেলুন-পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।

উদ্বোধন শেষে মুক্তমঞ্চ থেকে মুক্তিযোদ্ধা জনতার বর্নাঢ্য বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মুক্তমঞ্চে ফিরে আসে। র‌্যালীতে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, আওয়ামী লীগ নেতাকর্মী, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ সবস্তরের মানুষ অংশ নেয়।

এ সময় রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মাসুম আহাম্মদ ভ‚ঞা, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন, আব্দুর রব, সেলিম সাজ্জাদ, সেলিম সরকার রবার্ট, জিয়াউদ্দিন আহমেদ, মোমতাজ উদ্দিন মন্তাসহ মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে মুক্তদিবস ও বিজয় দিবস উপলক্ষে নগরীর ছোট বাজার মুক্তমঞ্চে সপ্তাহব্যাপী প্রতিদিন সন্ধ্যা থেকে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!