মাশরাফীকে আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক করায় নড়াইলে আনন্দ মিছিল

নড়াইল প্রতিনিধি

জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক করায় আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারন সম্পাদক ওবায়দুল কাদের সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে নড়াইলে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে এ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহরের রুপগঞ্জ বাজার এলাকায় এসে শেষহয়।

এসময় নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু প্রমুখ।

বক্তারা বলেন, মাশরাফী বিন মোর্ত্তজাকে বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মনোনীত করায় আওয়ামীলীগের উর্বরভূমি নড়াইল জেলা আরো এগিয়ে যাবে। মাশরাফীর হাত ধরেই নড়াইল জেলার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই দলীয় নেতাকর্মীদের জোরালোভাবে কাজ করে যাবার অনুরোধ জানান নেতৃবৃন্দ।

এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমত আরা, জেলা যুবলীগের যুগ্মআহবায়ক ফরহাদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভূইয়া, সাধারন সম্পাদক স্বপ্নীল সিকদার নীল, সহ জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!