মুরাদনগরের জাহাপুরে সাবেক মেম্বারের বাড়ীতে দৃর্ধষ ডাকাতি

কুমিল্লা প্রতিনিধি ॥

৫৫

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার জাহাপুর গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতিকালে ২ জনকে আহত করে মালামাল লুটে নেয় ডাকাত দল।

জানা যায়, বৃহস্পতিবার রাত ৪টার দিকে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার জাহাপুর গ্রামের সাবেক মেম্বার মোজাফফর এর বাড়ীতে একদল ডাকাত দেশিয় অস্ত্রে সুসজ্জিত হয়ে হানা দেয়। ডাকাত দল মোজাফফর মেম্বার এর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ দেড় লাখ টাকা, ৩ ভড়ি স্বর্ণালঙ্কার, ২টি মোবাইল ফোন সহ মূল্যবান মালামাল লুটে নেয়। এ সময় মোজাফফর মেম্বরর বাধা দিলে তাকে কুপিয়ে আহত করে এবং মোজাফফর মেম্বার এর স্ত্রীর কানের দুল নেয়ার সময় তার কান ছিড়ে আহত করে।

ডাকাতির পর স্থানীয়রা খবর পেয়ে আহত মোজাফফর মেম্বার ও তার স্ত্রীকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
আহত মোজাফফর মেম্বার জানান, আমার বাবার মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানের খরচ করার জন্য নগদ দেড় লাখ টাকা ঘরে ছিল তা ডাকাতরা নিয়ে যায়, স্বর্ণালংকার ও মোবাইল সেটও তারা নিয়ে যায়। আমাকে ও আমার স্ত্রীকে আহত করে।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান তালুকদার জানান, ডাকাতির ঘটনায় থানায় কোন অভিযোগ আসেনি। তবে ডাকাত দলের বিরুদ্ধে পুলিশের অভিযান অব‌্যাহত রয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!