মুরাদনগরে ৩শ’ পরিবার পেল শাড়ী-লুঙ্গী ও গোশত

সাজ্জাদ হোসেন, মুরাদনগর।।

পবিত্র মাহে রমজান ও ঈদ-উল ফিতর উপলক্ষে কুমিল্লার মুরাদনগরে ৩শ’ দরিদ্র পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গী ও গরুর গোশত বিতরণ করেছেন সৈয়দা রানী মা কল্যাণ ট্রাস্ট। বৃহস্পতিবার বিকেলে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের আমেরিকা প্রবাসী কলম্বিয়া ইসলামিক বিশ^বিদ্যালয়ের অধ্যাপিকা সৈয়দা সুফিয়া আক্তারের অর্থায়নে ওই শাড়ী, লুঙ্গী ও গরুর গোশত বিতরণ করা হয়।

কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ। বক্তব্য রাখেন, দৈনিক আমাদের সময় ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভির জেলা প্রতিনিধি এম ফিরোজ মিয়া, যমুনা টিভির ব্যুারো চীফ রফিকুল ইসলাম চৌধুরী খোকন।

মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমানের উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলা টিভির জেলা প্রতিনিধি আরিফুর রহমান মজুমদার, বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু, সমাজ সেবক ছিদ্দিকুর রহমান মাস্টার, ইউপি সদস্য সেলিম মুন্সী, সৈয়দা রানী মা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহজাহান সরকার ও অর্থ সম্পাদক আব্দুল মুনাফ প্রমুখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!