মুরাদনগর আওয়ামী লীগ নেতা মরহুম হুমায়ূন কবিরের স্মরণে শোকসভা

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে আওয়ামী লীগের নেতা মরহুম হুমায়ুন কবির খাঁনের স্মরণে শোকসভা পালিত হয়েছে। উপজেলা পরিষদ কবি নজরুল মিলনায়তনে শনিবার (১১মে) বিকালে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগণের উপস্থিতিতে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

অধ্যাপক সাইফুল ইসলাম মামুন সভাপতিত্বে, মুহম্মদ উল্লাহ পলাশের ও শরীফুল ইসলাম শরীফের উপস্থাপনায় শোকসভায় উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা পরিষদের ডাইনামিক চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তারেক আবদুল্লাহ, নাগরিক ঐক্য পরিষদের মাহমুদুল পলাশ,

মরহুম হুমায়ুন কবিরকে স্মরণ করে বক্তারা বলেন, রাজনীতি জনসম্পৃক্ততা দরকার। জনগণের রাজনীতি করায় হুমায়ুন কবিরের স্মরণে আজকে সবাই দলমত নির্বিশেষে উপস্থিত হয়েছেন। দুঃখের বিষয় যার পক্ষে গত নির্বাচনে হুমায়ুন কবির কাজ করেছে তিনি একটিবার খোঁজ নেয় নি। মৃত্যুর পরে যদি জানাযায় না আসে তা হলে তাদের পাশে রাজনীতি করে লাভ কি? তার খোঁজ নিয়েছে বর্তমান এমপি জাহাঙ্গীর আলম সরকার ও দাফন করেছেন তার পুত্র কিশোর। রাজনীতি করতে হবে তাদের যারা কর্মীবান্ধব। হুমায়ুন কবির মৃত্যুর পূর্বে বলে আওয়ামী লীগের অসহায় নেতাদের পাশে থেকেছেন। যারা সংগঠন করে বঞ্চনার স্বীকার তাদের পাশে ছিলেন।

সভার সমাপ্তিতে মরহুম হুমায়ুন কবির খাঁনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ