মুরাদনগর উপজেলার ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে বাহার খাঁন

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।

২৮৭

মুরাদনগর উপজেলার ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে বাহার খাঁন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের অতিহ্যবাহী গ্রাম দিঘীরপাড় সম্রান্ত মুসলিম পরিবারের মরহুম আখতারুজ্জামান খাঁন এর সুযোগ্য সন্তান মোঃ বাহার খাঁন,১৯৯৪ সালে এস এস সি পাশ করেন, ১৯৯৬ সালে শ্রীকাইল ডিগ্রি কলেজ থেকে এইচ এস সি ও ১৯৯৮সালে ডিগ্রী পাস করেন তিনি।

মোঃ বাহার খাঁন এস এস সি পাশের পর থেকে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন, তাহার আচার আচরণ অমায়িক, মোঃ বাহার খাঁন ছাত্র কাল থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে যুক্ত তিনি, ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত পাওয়া তিনি নিজের মেধা, যোগ্যতা ,সততা, আন্তরিকতা ও মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন বাসীর সকল স্তরের সাধারণ মানুষের ভালোবাসার আস্থা অর্জন করেছেন তিনি,

কুমিল্লা ৩ মুরাদনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ বিশ্বাস ও আস্থা অর্জনের মধ্য দিয়ে আওয়ামী লীগের রাজনীতি করতেছেন দীর্ঘদিন ধরে। দিঘীরপাড় দাখিল মাদ্রাসার দুই দুইবার সভাপতি নির্বাচিত হন। বর্তমানে তিনি ঢাকায় ব্যবসা এমডি ইন্টার্নেশনাল কোম্পানির চেয়ারম্যান।

বর্তমানে তরুণ সমাজ পরিবর্তন চায় রাজনীতিতে, চায় শিক্ষিত ও নীতিবান সৎ যোগ্য ব্যক্তিদের, যাদের হাত ধরে এগিয়ে যাবে সমাজ ও দেশ প্রতিষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধুর কাঙ্ক্ষিত সোনার বাংলাদেশ, তারুণ্যের প্রতীক মোঃ বাহার খাঁন। এবং সাধারণ মানুষের কাঙ্খিত ব্যক্তিত্বদের একজন তিনি,তবে জনগনের প্রতিনিধি হলে এগিয়ে যাবে সমাজ কাঙ্খিত উন্নয়ন হবে এলাকার।

মোঃ বাহার খাঁন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুরাদনগর উপজেলার ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের একজন চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ রাজনীতিবিদ নিজ গ্রাম সহ এলাকাবাসীর বেস সমর্থন পাচ্ছেন,শিক্ষিত,ভদ্র,নীতিবান,শিক্ষানুরাগী ব্যক্তি হিসেবে সাধারণ নাগরিকদের পছন্দের নাম মোঃ বাহার খাঁন।

ক্লিন ইমেজের এই রাজনীতিবিদ স্বপ্ন দেখছেন সাধারণ মানুষের সেবা করার, তিনি সুযোগ পেলে শাসক নয়, জনগণের সেবক হয়ে সবার পাশে দাঁড়াতে চান সাধ্য মতে, তিনি নির্বাচিত হলে সমাজের অসচ্ছল, বিধবা, অসহায়, গরিব, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। মাদক নির্মূল এবং শিক্ষা বান্ধব সমাজ উপহার দিবেন সর্বোপরি মানুষের কাছে থেকে নাগরিক সেবা নিশ্চিত এর সব চেষ্টা করবেন তিনি।
নির্বাচন বিষয়ে মোঃ বাহার খাঁন বলেন আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই, তাহলে আমার দেওয়া সকল প্রতিশ্রুতি অবশ্যই পালন করব ইনশাআল্লাহ।

এবং অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ০৭ নং বাঙ্গরা পশ্চিম ইউনিয়নকে এগিয়ে নিয়ে যাব এবং একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়তে সবাইকে নিয়ে কাজ করব ইনশাল্লাহ।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!