মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের ২১ সদস্যের নতুন কমিটি গঠন

সাজ্জাদ হোসেন, মুরাদনগর

৬৯

কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের ২১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় ওই কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ হাবিবুর রহমানকে সভাপতি (দৈনিক আমাদের সময়), শাহেদুল আলম শাহেদকে সাধারণ সম্পাদক (দৈনিক সমাচার) ও এন এ মুরাদ’কে সাংগঠনিক সম্পাদক (দৈনিক আমাদের নতুন সময়) করে এই কমিটি করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন, সহ-সভাপতি শরিফুল আলম চৌধুরী (দৈনিক আজকালের খবর), সহ-সভাপতি সৈয়দ রাজিব আহম্মেদ (দৈনিক সংবাদ), মমিনুল ইসলাম মোল্লা (সাপ্তাহিক আমোদ), যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ (দৈনিক ভোরের সুর্যোদয়), দপ্তর সম্পাদক ফয়জুল ইসলাম ফয়সাল (দৈনিক ঢাকা প্রতিদিন), অর্থ সম্পাদক জাকির হোসেন (দৈনিক জনতা), প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক সাজ্জাদ হোসেন (দৈনিক স্বাধীন বাংলা), ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক আক্তার হোসেন ভুইয়া (দৈনিক ভোরের সময়), প্রচার সম্পাদক আবুল বাশার (চ্যানেল এস)।

নির্বাহী সদস্যরা হলেন, নজরুল ইসলাম সরকার (দৈনিক সমাচার), মোহাম্মদ আবু ইউসুফ (দৈনিক সংগ্রাম), গৌরাঙ্গ দেবনাথ (দৈনিক কুমিল্লা মুক্তকন্ঠ), বশির আহাম্মদ ডালিম (দৈনিক খবরপত্র), আনোয়ার হোসেন মোল্লা (দৈনিক একুশের বানী), বিল্লাল হোসেন (দৈনিক মুক্তখবর), ইকবাল হোসেন (বাংলা ৫২ নিউজ), তানভীর আহাম্মদ ভুইয়া (দৈনিক সরেজমিন) ও রনি আহাম্মদ (দৈনিক বাংলাদেশ সমাচার)।

নবগঠিত এ কমিটির সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!