মেয়েকে নিয়ে সুনীল শেঠির আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক।।

সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। নতুন জীবনে পা রাখার পরেই আবেগপ্রবণ হয়ে পড়েন এই তারকা। বিয়ের পরের দিনই মেয়ে এবং জামাইকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সুনীল। সেই সঙ্গে রাহুলের হাতে হাত রেখে সাত পাক ঘুরেছেন আথিয়া, সেই ছবিও শেয়ার করেছেন তিনি।

সোমবার (২৩ জানুয়ারি) ভারতের জনপ্রিয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী আথিয়া শেট্টি। অভিনেতার খান্ডালা ফার্মহাউজে বসেছিল সুনীল-কন্যার রাজকীয় বিয়ের আসর।

আথিয়ার বিয়ের একদিন পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট করেন ‘ধাড়কান’ খ্যাত এই অভিনেতা। সুনীল লিখেছেন, হাত ধরে রাখার ও বিশ্বাস করার একটি কারণ অনেক সময় সঠিক জায়গায় একজন ব্যক্তির ভালোবাসা ও বিশ্বাস তৈরি করে। ঈশ্বর আমার বাচ্চাদের আশীর্বাদ করুক। সেই সঙ্গে পোস্টটি নবদম্পতিকে ট্যাগও করেছেন তিনি।

অভিনেতা সুনীল বলেন, খুব ভালোভাবে বিয়েটা সম্পন্ন হয়েছে। আমি এখন অফিসিয়ালি শ্বশুর হয়ে গেলাম। আইপিএলের পরই রিসেপশন পার্টি হবে বলে জানিয়েছেন এই অভিনেতা।

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। দীর্ঘ ৪ বছর প্রেমের পর পরিণতি পেল আথিয়া-রহুলের সম্পর্ক। বিয়ের পর নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন এই নব-দম্পতি।

খবর : হিন্দুস্তান টাইমস

আরো দেখুনঃ
error: Content is protected !!